সামনে এলো ধারাবাহিকের শেষ সম্প্রচারের দিনক্ষণ / হঠাৎ করেই শেষ হচ্ছে ধারাবাহিক!

আরো একটি জনপ্রিয় ধারাবাহিকের বিদায়ের ঘন্টা বেজে গেছে। আসলে সাম্প্রতিক কিছুদিন ধরে দেখা যাচ্ছে ধারাবাহিক গুলো খুব বেশিদিন ধরে চলছে না।কখনো টিআরপির অভাবে আবার কখনো চ্যানেলের সাথে ঝগড়ার কারণে খুবই অল্প সময়ে বন্ধ হচ্ছে ধারাবাহিক। আর এত কিছুর পরেও যে ধারাবাহিকগুলো এক বছরের বেশি সময় পার করেছে সে সমস্ত ধারাবাহিককে বাহবা দিতেই হয় । এবার এক বছরের বেশি সময় পার করা বেশ পুরনো একটি ধারাবাহিক শেষ হতে চলেছে।
এক বছর পার করা ধারাবাহিকের মধ্যে রয়েছে স্টার জলসার অনুরাগের ছোঁয়া,গাঁটছড়া এবং কালার্স বাংলার তুমি যে আমার মা ধারাবাহিক গুলো, এছাড়া সান বাংলার সাথী ধারাবাহিকটিও। অনুরাগের ছোঁয়া ধারাবাহিকটি ছাড়া বাকি সব ধারাবাহিকের টিআরপির অবস্থা খুব একটা ভালো নয় ।তাই এই সমস্ত ধারাবাহিক যে খুব শীঘ্রই শেষ হবে তা সকলেই জানেন ।
তবুও কিছু ধারাবাহিক মানুষের মনে এমনভাবে জায়গা করে নেয়, তাই তারা কখনো চান না তাদের প্রিয় ধারাবাহিক শেষ হয়ে যাক। তবে শুরু হলে শেষ তো রয়েছে।সম্প্রতি ৪০০ পর্ব কমপ্লিট করল কালার্স বাংলার পুরনো ধারাবাহিক তুমি যে আমার মা। কেক কেটে সেলিব্রেশন হয়েছিল সেই ছবিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন ধারাবাহিকের কলা কুশলিরা।যা এই ধারাবাহিকের ফ্যানেদের কাছে অনেক বড় প্রাপ্তি ও আনন্দের বিষয়। কিন্তু এইবার সেই আনন্দের মাঝেই দুঃখ।সামনে এসেছে ধারাবাহিকের শেষ সম্প্রচারের সময়।
দীর্ঘ অনেক বছরের লিভ নিয়েছিল এই ধারাবাহিকটি। আপাতত ধারাবাহিকে দেখানোর মতো তেমন কিছুই নেই । তাই এবার এই ধারাবাহিকটি শেষ করে নতুন ধারাবাহিক আনার পরিকল্পনা করেছে চ্যানেল কর্তৃপক্ষ। আগামী ৩ ডিসেম্বর শেষ হচ্ছে জনপ্রিয় এই ধারাবাহিকটি।এই ধারাবাহিকে অভিনেত্রী প্রিয়া মন্ডল কে প্রথম নায়িকা হিসেবে দেখা গিয়েছিল।আর প্রথম লিড চরিত্রে বাজিমাত করেছেন তিনি ।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন