সৌমিতৃষার বিকল্প কেউ নেই । মিঠাই অভিনেত্রীর জয়জয়কার।

মিঠাই ধারাবাহিক শেষ হয়েছে অনেক দিন হল।কিন্তু ভক্তদের রেশ যেন কিছুতেই কাটছে না।তারা আশা নিয়ে বসে আছেন কবে ফিরবে প্রিয় তারকারা ।একসাথে ফিরলে তো স্বপ্নের চেয়ে কম কিছু নয় । মিঠাই শেষ হতেই বড় পর্দায় কাজ পেয়ে গেছে সৌমিতৃষা তাও আবার দেবের বিপরীতে।কিন্তু যতই বড় পর্দাতে কাজ করুক না কেন ফ্যানেরা চান ছোট পর্দায় দেখতে। এদিকে আদ্রিত নাকি এসভিএফের সাথে চুক্তি বদ্ধ হয়েছেন।তার কিছুদিন পর শোনা গিয়েছিলো সৌমিতৃষাও নাকি চুক্তিবদ্ধ হলেন SVF এর সাথে।আর বড়পর্দার কাজ শেষ করে এসেই আবার ছোটপর্দায় ফিরবেন। কিন্তু সৌমিতৃষা যা বলল তাতে মন ভেঙে গেল সবার।SVF এর সাথে চুক্তিবদ্ধ হন নি তিনি।আর আপাতত ফিরতেও চান না ছোটপর্দায়।বড়পর্দায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চান তিনি।
তার এই কথায় আহত অনেক ফ্যানেরা তবে কি আর কোনো দিন প্রিয় অভিনেত্রীকে টিভিতে প্রতিদিন দেখতে পাবে না। তবে এর উত্তর সময় বলবে।কিন্তু আপাতত তার বড়পর্দার কাজ নিয়ে বেশ এক্সইটমেন্ট কাজ করছে সৌমিতৃষার ফ্যানেদের মধ্যে। তাই প্রিয় অভিনেত্রীর নিত্য নতুন update পেতে চান তারা।
মিঠাই যে খুব গুণী অভিনেত্রী তা তার কাজ দেখলেই বোঝা যায়। এইবার তার প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা দেব। এর আগে ছোটপর্দার অভিনেত্রী শ্বেতার সাথে কাজ করেছেন তিনি প্রজাপতি মুভিতে। এবার ছোটপর্দার সৌমিতৃষার সাথে কাজ করছেন। উঠতি অভিনেত্রীর সাথে কাজ নিয়ে কি বললেন দেব?
দেব জানিয়েছেন প্রধান মুভির জন্য সৌমিতৃষা সব দিক থেকে পারফেক্ট। আসল চরিত্রের সাথে শারীরিক গঠন সবেতেই যেন পারফেক্ট ম্যাচ। আর এই চরিত্রের জন্য সৌমিতৃষার বিকল্প নেই। দেবের মুখে প্রিয় অভিনেত্রীর জন্য এই প্রশংসা শুনে আপ্লুত ভক্তেরা।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন